পুলিশের কনস্টেবল থেকে কোটিপতি

দুই কোটি টাকা পেলেন ভারতের পুলিশের কনস্টেবল অশোক কুমার। তিনি লটারিতে ওই টাকা পান। প্রথমে নিজের সৌভাগ্যের ওপর বিশ্বাসই হচ্ছিল না তার। পরে যখন সম্বিত ফিরল, অশোক কুমার বললেন, ‘এতগুলো টাকায় আমার জীবন বদলে যাবে।’ পাঞ্জাব পুলিশের কনস্টেবল পদে চাকরি করেন তিনি। সাদামাটা জীবন-যাপন। কিন্তু এবার হয়তো জীবনটা সত্যি বদলে গেল অশোক কুমারের।

লটারির টিকেটটা কোথায় রেখেছেন কিছুতেই মনে করতে পারছিলেন না অশোক। রোববার সকালে ঘোষণা করা হয়েছিল লটারির ফলাফল। যে টিকিটে প্রথম পুরস্কার হয়েছিল সেটি ছিল অশোকের কাছে। কিন্তু টিকিট খুঁজে পাচ্ছিলেন না তিনি। হোশিয়ারপুর থানায় নিজের ড্রয়ারে খুঁজে পান সেই টিকিট। রাতারাতি কোটিপতি হওয়া বোধ হয় একেই বলে। ৩০ বছর বয়সী এই কনস্টেবল আপাতত আনন্দে আত্মহারা।

রাজ্য সরকারের নিউ ইয়ার লোহরি বাম্পার থেকে অশোক এই অর্থ জিতেছেন। তিনি থাকেন হোশিয়ারপুর জেলার মোতিয়ান গ্রামে। অশোক বলছিলেন, ‘আমি কখনও স্বপ্নেও ভাবিনি, লটারিতে এতগুলো টাকা জিতব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর