পাবনা-সিরাজগঞ্জে চারদিন ধরে বাস বন্ধ : দুর্ভোগ চরমে

ডেস্ক রিপোর্ট : গত চারদিন ধরে পাবনা-সিরাজগঞ্জ-শাহজাদপুরের মধ্যে বাস চলাচল বন্ধ রয়েছে। এতে করে এই রুটে চলাচলকারী হাজার হাজার মানুষ চরম দুভোর্গের মধ্যে পড়েছে। পাবনা ও শাহজাদপুরের শ্রমিকদের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এই বাস চলাচল বন্ধ বলে জানা গেছে।

পাবনা মোটর মালিক গ্রুপের সদস্য শের এ খান জানান, গত ২১ জুন শুক্রবার শাহজাদপুর ট্রাভেলসের মালিক তরুন এবং অরুনের উপস্থিতিতে তাদের পেট্রোল পাম্পের সামনে পাবনার তিতাস গাড়ীর ড্রাইভার মিলনকে শাহজাদপুরের শ্রমিক ইউনিয়নের সদস্যরা মারধর করে। পরের দিন অর্থাৎ ২২ জুন শনিবার ঐ সব সন্ত্রাসীরা আবারও তিতাস গাড়ীর হেলপার আরিফকে একই স্থানে বেদম মারপিট করে। গুরুতর আহত মিলন এখনও হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে লড়ছে।

পাবনা মোটর মালিক গ্রুপের সদস্য শের এ খান আরও জানান, শাহজাদপুর ট্রাভেলস গাড়ীর মালিক তরুন ও অরুনের সামনে এবং তাদের দু‘জনের সরাসরি মদদে এ ঘটনা ঘটানো হলেও উল্টো তাদের নামে মিথ্যে প্রচারনা চালানো হচ্ছে।

সাগর হোসেন নামে শাহজাদপুরের এক মোটর শ্রমিক সাংবাদিকদের জানান, গত শনিবার তিনি পাবনা মোটর কেন্দ্রিয় বাস স্টান্ডে তার গাড়ীর মধ্যে ঘুমিয়ে ছিলেন। এ সময় কয়েকজন শ্রমিক তাকে বেদম মারপিট করে। এবং যৌনাঙ্গে আঘাত করে এবং বিবস্ত্র করার চেষ্টা করে। এ ঘটনার সঙ্গে পাবনার তিতাস গাড়ীর মালিকের যোগসাজশ রয়েছে। তিতাস গাড়ীর মালিক হলেন মো. রোফাজ্জল হোসেন। তবে এ ঘটনায় পাবনা মোটর মালিক গ্রুপের সদস্য শের এ খানের উপর দোষারোপ করে শাহজাদপুরের শ্রমিকরা আন্দোলন সংগ্রাম করছে। তারা এই সব কারণে শাহজাদপুরের উপর দিয়ে চলাচলকারী সকল গাড়ী বন্ধ করে দেওয়া হয়েছে।

পাবনা মোটর মালিক গ্রুপের সদস্য শের এ খান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, না জেনে না শুনে সম্পুর্ন মিথ্যেভাবে তার উপর অহেতুক দোষারোপ করা হচ্ছে। তিনি কোনভাবেই এই অপকর্মের সঙ্গে জড়িত নেই। তিনি এই মিথ্যে অপপ্রচারের তীব্র নিন্দা জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর