আজ বুধবার দুপুর ১২:১৮, ২৩শে আগস্ট, ২০১৭ ইং, ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ৩০শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

পেশোয়ার নাকি কলকাতা এ নিয়ে বিপাকে পড়তে যাচ্ছেন সাকিব

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ৯, ২০১৭ , ৮:৫০ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

ভারতের জনপ্রিয় ঘরোয়া ক্রিকেট লীগের আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডার্সের মালিক বলিউড তারকা শাহরুখ খান ইচ্ছা পোষণ করেছেন এবারের পাকিস্তান সুপার লীগের (পিএসএল) চ্যাম্পিয়ন দল পেশোয়ার জালমির সাথে ম্যাচ খেলার।
একটি বেসরকারী টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে শাহরুখ নিজের এই ইচ্ছার কথা জানান।  শুধু তার ইচ্ছার কথাই জানাননি এই বলিউড বাদশাহ, পাশাপাশি পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদিকে শুভেচ্ছাও জানান।
সেখানে তিনি আরও জানান কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলার জন্য জালমিকে আমন্ত্রণ জানিয়েছেন।  আর সেটা হলে ম্যাচটি কোনো নিরপেক্ষ ভেন্যুতে অনুষ্ঠিত হতে পারে বলেও জানান নাইট রাইডার্সের মালিক।
শাহরুখ জানান, ‘আমি পেশোয়ারকে ধন্যবাদ জানাচ্ছি, দলটির কর্ণধার জাভেদ আফ্রিদিকেও শুভেচ্ছা জানাচ্ছি।  পিএসএলের বর্তমান চ্যাম্পিয়নদের সঙ্গে আমরা একটি প্রীতি ম্যাচ খেলতে চাই।  অবশ্যই সেটি দুবাই কিংবা ইংল্যান্ডের মাটিতে।  যদি দুই দেশের সরকার অনুমতি দেয় তবেই ম্যাচটি হতে পারে। ’
এদিকে পেশোয়ার জালমি এবং কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি মাঠে গড়ালে মধুর সমস্যায় পড়তে পারেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।

কোন দলে খেলবেন এই বিশ্বসেরা অলরাউন্ডার? একদিকে তার আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স, অন্যদিকে পিএসএলের ক্লাব পেশোয়ার জালমি।
পিএসএলের প্রথম আসরে করাচি কিংসের হয়ে খেললেও দ্বিতীয় আসরে পেশোয়ারের জার্সি গায়ে মাঠে নামেন এই বাঁহাতি।  তার সঙ্গী ছিলেন প্রথম আসরেও এই দলটির হয়ে খেলা তামিম ইকবাল।

অবশ্য আইপিএলের দশম আসরেও কেকেআরের হয়ে মাঠে নামবেন সাকিব।  আসন্ন এই আসরকে সামনে রেখে বিশ্বসেরা এই অলরাউন্ডারের সঙ্গে চুক্তির মেয়াদও বাড়িয়েছে কলকাতা।
এছাড়াও জানা গিয়েছে আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ ঘানি তাদের দেশের মাটিতে পেশোয়ার জালমিকে একটি ম্যাচ খেলার আমন্ত্রণ জানিয়েছেন।  পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি সেটি গ্রহণ করেছেন বলে জানা যায়।