ট্রেনের ৬ বগি খালে : ফেসবুক লাইভের কারণে উদ্ধার কাজ ব্যাহত

মৌলভীবাজারের কুলাউড়ায় দুর্ঘটনা পড়া ঢাকাগামী উপবন এক্সপ্রেসের যাত্রীদের উদ্ধারে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যদের বেগ পেতে হচ্ছে। অতি উৎসাহীদের ভিড় আর ফেসবুক লাইভের কারণে ব্যাহত হচ্ছে উদ্ধার কাজ। এ ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

পুলিশের পক্ষ থেকে দুর্ঘটনা এলাকা থেকে উৎসুক জনতাকে সরে যেতে মাইকিং করা হচ্ছে। সেই সঙ্গে ফেসবুক লাইভ বন্ধ করার আহ্বান জানিয়েছে পুলিশ।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উয়ারদৌস হাসান জানান, অতি উৎসাহী জনতা আর ফেসবুক লাইভের হিড়িকের কারণে ব্যাহত হচ্ছে উদ্ধার কাজ। হতাহতদের দ্রুত উদ্ধারে উৎসুক জনতাকে দুর্ঘটনা এলাকা ছেড়ে যাওয়ার অনুরোধ করেন তিনি।

রোববার রাত ১২টার দিকে কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে ঢাকাগামী উপবনের ৩টি বগি নদীতে ছিটকে পড়ে। রাতে সিলেট স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য ওই ট্রেনটি ছেড়ে যায়।

দুর্ঘটনার ফলে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর