আইপিএলের বাকি অংশে খেলা হবে না সাকিব-মুস্তাফিজের

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশ মাঠে গড়াবে। আইপিএলের বাকি অংশ মাঠে গড়ালেও খেলতে পারবেন না সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন সাকিব আল হাসান। অন্যদিকে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন মুস্তাফিজুর রহমান। সাকিব ৩ ম্যাচ খেলার সুযোগ পেলেও মুস্তাফিজ রাজস্থানের হয়ে ৭ ম্যাচই খেলেছেন।

তবে আইপিএলের বাকি অংশে খেলা হবে না তাদের। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মত দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জাতীয় দলের ক্রিকেটারদের ব্যস্ত সূচি।

আর এ কারণেই সাকিব-মুস্তাফিজকে আইপিএলের বাকি অংশে খেলার অনাপত্তিপত্র বা নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) দিবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সাকিবের আইপিএলের বাকি অংশে খেলার সুযোগ নেই। ওই সময় বাংলাদেশ আসবে ইংল্যান্ড। তাই তার অনাপত্তিপত্র পাওয়ার সুযোগ নেই তার।

সাকিবের মত আইপিএলের বাকি অংশে খেলার জন্য অনাপত্তিপত্র পাবেন না মুস্তাফিজও। তাই সাকিব-মুস্তাফিজ আইপিএলের বাকি অংশে খেলতে পারবেন না।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর