যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করে তার সহযোগীরা

রাজশাহী মহানগর যুবলীগ নেতা মশিউর রহমান রনিকে কুপিয়ে জখম করেছেন একই সংগঠনের প্রতিপক্ষ নেতাকর্মীরা।

রোববার দুপুরে নগরীর তেরখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা রনিকে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দলীয় সূত্রে জানা গেছে, রনি মহানগর যুবলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকের পাশাপাশি ১৪ নম্বর ওয়ার্ডের (পশ্চিম) সভাপতি।

সম্প্রতি ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক বাবর আলীকে সংগঠনবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে বহিষ্কার করা হয়। এ ঘটনার জের ধরে রনির ওপর হামলা চালান বাবরসহ তার সহযোগীরা।

আহত যুবলীগ নেতা রনি জানান, দুপুরে বাড়ি থেকে বের হয়ে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় বাবরসহ তার সহযোগীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় তারা দুই হাত ও পিঠে আঘাত করে। আশেপাশের লোকজন এসময় এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ ব্যাপারে বক্তব্যের জন্য রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি ফোন না ধরায় বক্তব্য পাওয়া যায়নি।

রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। যুবলীগ নেতা রনির ওপর হামলার ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর