আশাশুনিতে আ’লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার উপজেলা পরিষদ কার্যালয়ে এ দিবস পালন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ বাচ্চুর সঞ্চালনায় সভায় আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, আশাশুনি সদর চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, খাজরা চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, শোভনালী চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, প্রতাপনগর চেয়ারম্যান শেখ জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এড. জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক বিমল কৃষ্ণ গাইন, প্রচার সম্পাদক জগদীশ সানা, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, পারভিন সুলতানা লিপি, শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, সেক্রেটারী মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগ সভাপতি আসমাউল হুসাইন, কলেজ ছাত্রলীগ সেক্রেটারী তানভীর আহমেদ রাজ, মেম্বর আঙ্গুর হোসেন, যুবলীগ নেতা এম এম সাহেব আলি, আহছান উল্লাহ আছু প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন। এরআগে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম জন্মদিনের কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর