সিদ্ধান্ত চূড়ান্ত, আরব আমিরাতেই হবে আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশ সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। করোনা পরিস্থিতির কারণে মাঝপথে স্থগিত হয়েছিল আইপিএলের আইপিএল আসর।

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে আরব আমিরাতে আইপিএলের বাকি ৩১ ম্যাচ আয়োজন করা হবে। এ সময়ে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের পাওয়া গেলেও ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ক্রিকেটারদের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

এ ব্যাপারে ভারতীয় গণমাধ্যম এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, আইপিএলে বিদেশি ক্রিকেটারদের খেলা নিয়ে বিসিসিআই ক্রিকেট বোর্ডগুলোর সঙ্গে আলাপ আলোচনা করবে।

তিনি আরও বলেন, এ সময়ে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ক্রিকেটারদের পাওয়া নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে আমরা বিষয়টি নিয়ে কি করা যায় তা ভাবছি।

কিছুদিন আগেই বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছিলেন, আগামী ১৮ বা ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএলের বাকি অংশ মাঠে গড়াতে পারে এবং এর ফাইনাল অনুষ্ঠিত হতে পারে ৯ বা ১০ অক্টোবর।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর