আশাশুনির কুল্যায় চেয়ারম্যান প্রার্থী মাজেদের সাংবাদিকদের সাথে মতবিনিময়

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল মাজেদ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। রবিবার বিকালে বুধহাটা বাজারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কুল্যা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার আঃ মাজেদ মতবিনিময় কালে বলেন, তিনি ২০০২ সাল থেকে ইউপি সদস্য হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এসময় তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি সর্বস্তরের মানুষের সহযোগিতায় সব সময় কাজ করে এসেছেন। তিনি কুল্যা হাফিজিয়া মাদরাসা, কুল্যা বড় জামে মসজিদ, ঈদগাহ ময়দান, কুলতিয়া মোড় জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ, দু’টি শ্মশান ঘাট, মন্দির সংস্কারের পাশাপাশি সকল কাচা সড়কে মাটির কাজ এবং ইটের কাজ করেছেন।

নিজের টাকায় কালভার্ট নির্মানসহ সকল সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে দায়িত্ব পালন এবং কোন দুর্নীতিকে প্রশ্রয় না দিয়ে সরকারি সহায়তা মানুষের মাঝে সততার সাথে বিতরণ করেছেন। চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে তিনি বৃহত্তর ইউনিয়নের সকল প্রান্তে দায়িত্বশীলতার সাথে কাজ করবেন। ইউনিয়নকে দুর্নীতি ও অন্যায়মুক্ত করার চেষ্টা করবেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা করবেন, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল, শিক্ষা প্রতিষ্ঠানসহ ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা এবং সকলের পাশে থেকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবেন বলে অভিপ্রায় ব্যক্ত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর