কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে “নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ” উদ্বোধন ও র‌্যালি

রোকনুজ্জামান কুষ্টিয়া প্রতিনিধিঃ পুলিশ জনতা হাতে হাত বাল্যবিবাহ রুখে যাক, জঙ্গিবাদ নিপাত যাক জনতা মুক্তি পাক, সন্ত্রাস, উগ্রবাদ এবং অপরাধের হুমকি থেকে এই জেলার মানুষকে সুরক্ষিত রাখুন’ এমন স্নোগানকে সামনে রেখে শুরু হয়েছে কুষ্টিয়ায় বসবাসরত সম্মানিত মানুষের তথ্য সংগ্রহের জন্য নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ-২০১৯।

‘নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ-২০১৯’ উপলক্ষে আজ ২৩ জুন ২০১৯ রবিবার জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে। বেলুন উড়িয়ে র‌্যালীটি শুভ উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আঃ কঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ, কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার কুষ্টিয়া এস এম তানভীর আরাফাত পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার আজাদ রহমান, মিরপুর সার্কেল ফারজানা শরীফ, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ, ট্রাফিক ইন্সপেক্টর ফখরুল আলম সহ কুষ্টিয়ার সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।
সকাল ডিসি কোর্ট প্রাঙ্গণ থেকে র‌্যালীটি বের হয়ে কুষ্টিয়া পুলিশ লাইনে এসে শেষ হয়। এ সময়ে পথচারীদের মাঝে ‘নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ-২০১৯’ এর লিফলেট বিতরণ করা হয়।
উল্লেখ্য, নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ চলবে ২৩ জুন থেকে ২৯ জুন পর্যন্ত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর