আশাশুনিতে গাঁজাসহ গ্রেফতারি পরোয়ানার ৫ আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ১’শ গ্রাম গাঁজাসহ গ্রেফতারী পরোয়ানার ৫ পলাতক আসামিকে আটক করেছে।

রবিবার রাতে আসামিদের উপজেলার বাজার, বাড়ি ও বিভিন্ন জায়গা থেকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার ভোলানাথপুর গ্রামের নূর মোহাম্মদ মোল্লার ছেলে মোঃ জাহিদুল ইসলাম, দরগাহপুর গ্রামের মৃত শেখ আনোয়ার হোসেনের ছেলে শেখ উদ্দাম হোসেন, চেচুয়া গ্রামের মোঃ রমজান সিকদারের ছেলে নুরমহাম্মাদ সিকদার, রাধারআটি গ্রামের আমিরুল মল্লিকের ছেলে মোঃ সবুজ মল্লিক ও একই গ্রামের মৃত পিরালি মল্লিকের ছেলে মোঃ আমিরুল মল্লিক।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে রবিবার রাতে থানার এএসআই (নি:) পূর্ণানন্দ হরি, এএসআই (নি:) মোঃ জাকির হোসেন, এসআই (নি:) মোঃ খবির হোসেন ও এএসআই (নি:) শাহ জামালসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় আশাশুনি থানার এফসিআর-১৬৯/১৫ গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ জাহিদুল ইসলামকে ভোলানাথপুর বাজার হতে, ১০০ গ্রাম গাঁজাসহ শেখ উদ্দাম হোসেনকে দরগাহপুর উত্তর চর ওয়াবদার রাস্তার উপর হতে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। শেখ উদ্দাম হোসেনের বিরুদ্ধে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে সিআর-৩৮/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী নুরমহাম্মাদ সিকদারকে তার নিজ বাড়ী হতে, এ ছাড়াও আশাশুনি থানার মামলা নং-২৫ জিআর-১৩৯/১৯ এর আসামী মোঃ সবুজ মল্লিককে এবং মোঃ আমিরুল মল্লিককে তাদের নিজ বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, আসামীদেরকে রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর