সাংবাদিক রামপ্রসাদ সরকার দীপু’র মায়ের পরলোকগমন

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ এর জেলা প্রতিনিধি রামপ্রসাদ সরকার দিপু’র মাতা ঊষা রানী সরকার পরলোকগমন করেছেন।

রবিবার দুপুরে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্য কালে বয়স হয়েছিল ৭৫ বছর। দীর্ঘদিন যাবত তিনি নানা রোগে আক্রান্ত ছিলেন। বিকেলে ঘিওর কুস্তা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পুর্ণ করা হয়।

তিনি স্বামী সম্ভু সরকার, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারন সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, ঘিওর প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, বাজার বণিক সমিতির সভাপতি হামিদুর রহমান আলাই, ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুলসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ পরলোকগতার আত্বার শান্তি ও শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর