নীলফামারীতে জাপার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যের মাধ্যমে দলকে সুসংগঠিত করার প্রত্যয়ে জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠি হয়েছে।

রবিবার (২৩ জুন) দলীয় কার্যালয়ে চত্বরে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী।

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ¦ শাহজাহান আলী চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাপার যুগ্ম-আহবায়ক আব্দুল কাদের চৌধুরী বুলু, সদস্য বজলার রহমান, আব্দুস সাত্তার, হারুন-অর-রশীদ, জেলা যুব সংহতির আহবায়ক মমিনুর রশীদ সামুন, সদস্য সচিব আব্দুল হান্নান প্রমুখ।
জাফর ইকবাল সিদ্দিকী নেতা কর্মীদের উদেশ্যে বলেন,‘ দেশে জাতীয় পাটি ছাড়া অন্য কোন বিরোধী দল নেই। আসুন সকল বিভেদ ভুলে দলকে সুসংগঠিত করি। আমরা সংগঠিত হতে পারলে গ্রাম-গঞ্জে জাতীয় পার্টির প্রচুর সমর্থক ও ভোটার আছে তারাও সংগঠিত হবে।

আমরা সকলেই এক সুতোয় সংগঠিত হলেই আগামীতে জাতীয় পার্টিকেই দেশ পরিচালনার দায়িত্ব অপর্ণ করবে দেশের জনগণ। ’

তিনি আরো বলেন, বাংলাদেশে কোন দলের অস্তিত নেই। দেশে এখনও জাতীয় পার্টির যতেস্ট গুরুত্ব রয়েছে। তার শাসন আমলে উত্তর বঙ্গের মঙ্গা দূর করার জন্য তিস্তা ব্যারাজ ও বঙ্গবন্ধু সেতু নির্মাণ করেন।

এতে যোগাযোগ ব্যবস্থা ভাল হওয়ায় উত্তর বঙ্গের নীলফামারী ও লালমনিরহাটের মঙ্গা দূর হয়েছে। এসব এলাকায় ভূট্টা চাষ করে কৃষকদের ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি ক্ষমতাসিন দলের সমালোচনা করে বলেন, জাতীয় পার্টির শাসন আমলে মাদ্রাসা মসজিদের বিদ্যুৎ বিল দেওয়া লাগেনি। তখন মানুষ শান্তিতে ছিল।

সভা শেষে সেখানে জাতীয় পাটির ডোমার উপজেলা, পৌরসভা এবং ডিমলা উপজেলাসহ তিনটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এসব কমিটির মধ্যে ডোমার উপজেলায় আসাদুজ্জামান চয়নকে আহবায়ক ও তহিদুল ইসলামকে সদস্য সচিব করে ২৩ সদস্যের কমিটি ঘোষনা করা হয়। ডোমার পৌরসভায় মতিয়ার রহমানকে আহবায়ক ও আশিকুর রহমান সাজুকে সদস্য সচিব করে ২২ সদস্যের এবং আব্দুল গফুর সরকারকে আহবায়ক ও হাসানুর রহমানকে সদস্য সচিব করে ২২ সদস্যের ডিমলা উপজেলা জাতীয় পাটির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

৬০দিনের মধ্যে এসব কমিটি গঠন করে উপজেলা ও পৌরসভার কাউন্সিল আয়োজন করতে নির্দেশ প্রদান করা হয়েছে বলে জানান জেলা জাতীয় পার্টিও সদস্য সচিব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর