সিংগাইরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মিলন মাহমুদ, সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধিঃ মানিকগঞ্জের সিংগাইরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গৌরব, সাফল্য ও ঐতীহ্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে ।

২৩ জুন রবিবার সকাল ১০টায় উপজেলার পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে দোয়া ও কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শুরু করেন উপজেলার সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান নেতৃত্বাধীন আওয়ামীলীগ ।

কেককাঁটা শেষে সহস্রাধিক নেতাকর্মীদের অংশগ্রহণে বর্ণাঢ্য আনন্দ মিছিল করেন তারা । আনন্দ মিছিলটি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের গেইট হতে শুরু হয়ে উপজেলার বিশেষ বিশেষ সড়ক পদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয় ।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম বক্তব্য রাখেন । এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড.লুৎফর রহমান, উপজেলার নেতা এ্যাড.জাহিদ আহমেদ উজ্জল, জামিরতা ইউপি সদস্য শাহজাহান, আওয়ামীলীগ নেতা আবুল হোসেনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর