আওয়ামীলীগ খেটে খাওয়া মেহনতি মানুষের দল – তথ্য প্রতিমন্ত্রী

মোস্তাক আহমেদ মনির, জামালপুর প্রতিনিধি: তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ খেটে খাওয়া মেহনতি মানুষের দল, আওয়ামী লীগ বাংলার প্রতিটি মানুষের ভালোবাসায় ভরপুর। আওয়ামী লীগ সরকার সব সময় বাংলাদেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগ, আওয়ামী পরিবার, বঙ্গবন্ধুর আদর্শের নেতা কর্মী ও মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা যতদিন জীবিত আছে ততদিন বিএনপি নামক একাত্তরের দালালরা কোন দিন মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না। কোন ষড়যন্ত্র করতে আসলে শুধু দাত ভাঙ্গা জবাবই নয় রবং কঠোর হস্তে দমন করা হবে। বার বার নির্বাচন করে যারা পরাজিত হয় সরিষাবাড়ীর জনগন আর তাদের মুখ দেখতে চায় না। আমাদের সরিষাবাড়ীর মাটি কোনদিন আমরা কলঙ্কিত হতে দিবো না। আমরা বেচে থাকতে কোন রাজাকার এই সরিষাবাড়ীর মাটি থেকে কোন আসনে জন প্রতিনিধিত্ব করতে পারবে না।

জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে রবিবার সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, বেলুন ও পায়ড়া উড়ানোর মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে সরিষাবাড়ীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আরামনগর বাজার এলাকায় গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হারুন অর রশিদের স ালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, পৌর মেয়র রুকনুজ্জামান রোকন, পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান সামস উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর