আওয়ামী লীগের প্রতিষ্ঠিাবার্ষিকী উপলক্ষে র‌্যালী

মোঃ আসলাম, তিতাস(কুমিল্লা)প্রতিনিধি: কুমিল্লার তিতাস উপজেলা আ.লীগের এর উদ্যোগে আ.লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ রবিবার (জুন ২০১৯) দুপুরে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য মোঃ পারভেজ হোসেন সরকারে নের্তৃত্বে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে গৌরিপুর – হোমনা সড়ক প্রদক্ষিন শেষে কড়িকান্দি বাজারে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন,তিতাস উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী,সাধারণ সম্পাদক ও উপজেলা সদর কড়িকািন্দ ইউপি চেয়ারম্যান মোঃ মহসীন ভূইয়া,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য মোঃ পারভেজ হোসেন সরকার।

কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সমবিষয়ক সম্পাদক দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, বলরামপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছা সেবক লীগের আহবায়ক মোঃ নুর নবী, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাছির উদ্দিন,কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ আহম্মেদ ফকির,তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাস প্রমূখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর