ইয়াবাসহ ৪ পলাতক আসামী আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের ৪ পলাতক আসামিকে আটক করেছে। এ সময় ৪২ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসামিদের আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, সাতক্ষীরা সদর উপজেলার রাজার বাগান পূর্ব পাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ রায়হান সরদার ওরফে সুফল, ইব্রাহীম সরদারের ছেলে মোঃ ইয়াছিন সরদার ওরফে ইমন, পূর্ব কুলিয়া গ্রামের আব্দুল্লাহ মোল্লার ছেলে ওয়াজকুরনী মোল্লা ও উপজেলার বসন্তপুর গ্রামের মোঃ ভাবলু সরদার ছেলে আলামিন হোসেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শনিবার রাতে থানার এসআই (নি:) হেকমত আলী , এএসআই (নি:) মোঃ রশিদুল ইসলাম ও সোহেল উদ্দিন । আশাশুনি ছাগল চুরি মামলার আসামী মোঃ রায়হান সরদার ওরফে সুফলকে, মোঃ ইয়াছিন সরদার ওরফে ইমনকে , মোঃ ওয়াজকুরনী মোল্লাকে বদরতলা রোডের পলগাদা গ্রামে জনৈক হামজা শেখের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে এবং ৪২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আলামিন হোসেনকে দেবহাটা থানাধীন জনৈক কামরুল হাসান দেবহাটা দক্ষিন পাড়া বসত বাড়ীর পশ্চিম পাশে ভেড়ী বাঁধের কাঁচা রাস্তার উপর কতিপয় লোক মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করা কালে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। এই সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে দেবহাটা থানায় দুইটি মামলা রুজু করা হয়েছে। একটি চুরি ও অপরটি মাদক দ্রব্য আইনে। আসামীদেরকে রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
Attachments area

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর