বাঁচা-মরার ম্যাচে যে ১১ যোদ্ধাকে নিয়ে নামছে পাকিস্তান

ইংল্যান্ড বিশ্বকাপ শুরুর আগে ফেভারিট ছিল দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান। কিন্তু মাঠের লড়াই শুরুর পর পারফরম্যান্সে যাচ্ছেতাই অবস্থা দুই দলের। এখন পর্যন্ত মাত্র ১টি করে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান। তবে ৬ ম্যাচে দক্ষিণ আফ্রিকা ৪টি ও ৫ ম্যাচে অংশ নিয়ে ৩টিতে হারে পাকিস্তান। বৃষ্টির কারণে তাদের ১টি করে ম্যাচ পরিত্যক্ত হয়।

তাই সমান ৩ পয়েন্ট সংগ্রহে রয়েছে তাদের। এই অবস্থায় সেমিফাইনালে দৌঁড়ে বেশ পিছিয়ে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান। সেমির লড়াইয়ে নিজেদের টিকিয়ে রাখতে জয় ছাড়া আর কোনো পথ খোলা নেই দুই দলেরই। উভয় দল একই লক্ষ্য নিয়ে রোববার (২৩ জুন) বিশ্বকাপের ৩০তম ম্যাচে মুখোমুখি হবে। ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

আজকের ম্যাচটিতে জয় পাবে পাকিস্তান এমনটাই বলেছেন দলের অধিনায়ক সরফরাজ এবং অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ হাফিজ।দেখে নেয়া যাক জয়ের জন্য সেরা ১১ জনকে নিয়ে নামতে পারে ইমরান খানের উত্তরসূরীররা।

পাকিস্তানের সম্ভাব্য একাদশঃ পাকিস্তানের সম্ভাব্য একাদশ: ফখর জামান, ইমাম-উল হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, শাদাব খান, আসিফ আলি/ শাহীন শাহ আফ্রিদি, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর