নওগাঁয় আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী

ফরমান আলী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় বর্নাঢ্য শোভাযাত্রা এবং আলোচনা সভার মধ্যে দিয়ে বাংলাদেশের ঐতিহ্যবাহি এবং সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

জেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ রবিবার (২৩ জুন ২০১৯) সকাল সাড়ে ১০টায় শহরের সরিষাহাটীর মোড় দলীয় কার্যালয়ের সামনে থেকে ফেস্টুন উড়িয়ে বর্নাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক। উদ্বোধনী বর্নাঢ্য শোভাযাত্রায় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আওয়ামী লীগ অফিস চত্বর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিভিন্ন বাদ্যযন্ত্র ও হাতি সন্নিবেশিত এই শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় আওয়ামীলীগ অফিস চত্বরে এসে শেষ হয়।এতে অংশ নেন আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতা কর্মীরা। রাতে দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হবে বলে জানান আয়োজকরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর