সেলফি তুলতে গিয়ে নদীতে ডুবে ৩ বোনের মৃত্যু

গাইবান্ধার সাঘাটায় যমুনা নদীতে নৌ ভ্রমণে গিয়ে মোবাইলে সেলফি তোলার সময় ৩ বোনের করুণ মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ মে) দুপুরে উপজেলার খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান এলাকাবাসী।

নিহতরা হলেন- প্রীতি (২৬), ঋতু (২৪) ও তাদের মামাতো বোন অনামিকা (১৭)। এদের মধ্যে প্রীতি ও ঋতুর বাড়ি রংপুর শহরের বাবুপাড়ায় এবং অনামিকার বাড়ি মোল্লাপাড়ায়।

নিহতের পরিবারের সদস্যরা জানান,তারা গাইবান্ধার সাঘাটার কচুয়ায় মামার বাড়িতে বেড়াতে যান। মঙ্গলবার আনুমানিক সকাল ১০টার সময় প্রীতি ও ঋতু মামাতো বোন অনামিকার সঙ্গে নৌকা নিয়ে যমুনা নদীর চরে ঘুরতে যান। চরে ঘোরাঘুরির একপর্যায়ে দুপুরে তারা যমুনা নদীতে গোসল করতে নামে আর এসময় তাদের এক বোন নদীতে ডুবে যেতে থাকে। আর তাকে বাঁচাতে অপর দুই বোন এগিয়ে গেলে তারাও পানিতে ডুবে যায়।

সাঘাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট জানান, স্থানীয়রা বিষয়টি জেনে দ্রুত তাদের তিন জনকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে থাকা দায়িত্বরত চিকিৎসক তাদের ৩ জনকে মৃত ঘোষণা করেন।

এদিকে রংপুর নগরীর বাবু পাড়ায় নিহতের পরিবারের কান্নায় আকাশ ভারী হয়ে উঠেছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। স্বজনরা অপেক্ষা করছে মরদেহের।

রকি আহমেদ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর