যুবককে হত্যার পর বালিতে পুঁতে রাখার কথা স্বীকার করেছে ঘাতক

রাজবাড়ীর গোয়ালন্দে নিখোঁজের ৩ দিন পর মঙ্গলবার (১১ মে) দুপুরে নাসির ইসলাম নয়ন (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখান পাড়ার শাহজাহান শেখের ছেলে।

পাশ্ববর্তী মঙ্গলপুর গ্রামের মশিউর রহমান নামে এক ব্যাক্তির নির্মানাধীন বাড়ির পিছনে বালির নিচে নয়নের মরদেহ পুঁতে রেখেছিল ঘাতক।

ঘটনার ৫ দিন পর রোববার (১৬ মে) পুলিশ এ হত্যাকাণ্ডের একমাত্র ঘাতক মানিক হোসেন ওরফে আজমীরকে (১৮) গ্রেফতার করে। সে উপজেলার উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গীর হিরু শেখের ছেলে। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে মানিক হোসেন।

এ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুরাদ হোসেন জানান, মানিক হোসেন ওরফে আজমীরকে চর দৌলতদিয়া হামিদ মৃধার হাট এলাকায় তার নানা বাড়ি হতে গ্রেফতার করা হয়। সোমবার রাজবাড়ীর চীফ জুডিশিয়াল আদালতের বিচারক সুধাংশু শেখরের আদালতে সে হত্যাকান্ডের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

মানিকের উদ্ধৃতি দিয়ে এসআই মুরাদ আরও জানান, নয়নের সাথে মানিকের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। ঘটনার রাতে তারা একসাথে বসে তারি পান করে। এরপর তাদের মধ্যে মাতলামি ভাব আসলে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় হাতের কাছে থাকা হাতুরি দিয়ে মানিক নয়নের মাথার পিছন দিকে সজোরে আঘাত করে।

এতে সে লুটিয়ে পড়ে এবং কিছুক্ষণ পর মারা যায়। এরপর মরদেহ গুম করার জন্য সে একটি কোদাল জোগার করে মশিউর রহমানের বাড়ির পিছনে বালির নিচে পুঁতে রাখে।এ হত্যাকাণ্ডের সাথে সে ছাড়া আর কেউ জড়িত ছিল না বলে আদালতকে জানায়।

মেহেদি হাসান রাজু/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর