রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার (১৮ মে) বিকালে লালমনিরহাটের মিশনমোড় চত্তরে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে জেলার ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধন থেকে মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনা ইসলামকে নির্যাতনকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য দেন, প্রথম আলোর জেলা প্রতিনিধি আব্দুর রব সূজন, সময় টিভির সাংবাদিক ও জেলা প্রেসক্লাবের সভাপতি মোফাক্খারুল ইসলাম মজনু, এসএ টিভির সাংবাদিক আশিকুর রহমান ডিফেন্স, ডিবিসি নিউজের সাংবাদিক মাজেদ মাসুদ, বাংলা ট্রিবিউন ও বণিক বার্তার জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, ৭১ টিভির সাংবাদিক উত্তম কুমারসহ আরও অনেকে।

এ সময় আব্দুর রব সুজন বলেন, স্বাস্থ্যখাত নিয়ে বেশ কিছু দুর্নীতির রিপোর্ট করায় তার উপর পরিকল্পিতভাবে এ নির্যাতন ও মিথ্যা মামলা করা হয়েছে করা হয়েছে।

মাজেদ মাসুদ বলেন, আগামী বৃহস্পতিবার রোজিনা ইসলামকে যদি মুক্তি দেয়া না হয় তবে, দেশের সকল সাংবাদিক প্রতিবাদ আন্দোলন করবে, ঘরে চুড়ি পরে বসে থাকবে না।

মোয়াজ্জেম হোসেন বলেন, একজন সরকারি চাকুরিজীবী কিভাবে বিদেশে বাড়ি, ঢাকায় ৪ টি বাড়ি, ব্যাংকে ১৮ কোটি টাকা এফডিআর কিভাবে করতে পারে। এ সকল অর্থের উৎস খুজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি জোড় দাবি জানাচ্ছি।

বাদশা মিয়া/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর