রাজবাড়ীতে এক মণেরও অধিক গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৮ মে) সকালে তাদেরকে আটক করা হয়।

র‍্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৮,সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম এবং স্কোয়াড অধিনায়ক মাহিদুল হাসানের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ফরিদপুর জেলার নগরকান্দা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মিজানুর রহমান পলাশ(২৯), ভাঙ্গা উপজেলার হাজারহাটি গ্রামের দলিল উদ্দিন খরাদীর ছেলে জালাল খরাদী(৫০) কে আটক করে।

এ সময় আটককৃতদের হেফাজতে থাকা সাড়ে ৪২কেজি গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২টি সিমকার্ডসহ ২টি মোবাইল ফোন, মাদক বিক্রিত ১৫হাজার টাকা এবং ১ টি ট্রাক জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজা ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

মেহেদী হাসান রাজু/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর