বগুড়ায় দুই পক্ষের সংঘর্ষে বাড়ি-ঘর ভাঙচুর, আহত ১৫

বগুড়ার শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে বাড়ি ঘর ও থ্রী হুইলার সিএনজি৷ লুট করা হয়েছে গরু, মোবাইল ও নগদ অর্থ। এ ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে ঐ গ্রামে।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার বাদিয়াচড়া গ্রামের জুলফিকার ও বাবু গ্রুপের মধ্য এ ঘটনা ঘটে। ঘটনা সম্পর্কে উভয় পক্ষ তাদের উপর হামলার সপক্ষে বক্তব্য দিয়েছেন।

হামলায় আহত জুলফিকার গ্রুপের রসূল(৫০), রহমান(৬৫), আফজাল (৭৮), রুপালী (৩০) ও বাবু গ্রুপের খাদিজা(৩৫),
আমিনা(৭০), মতি বেগম(৪০), মজিবর রহমান(৭০) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা স্থানীয় ভাবে চিকিৎসা গ্রহণ করছেন।

এ ব্যাপারে বাবু ও জাহাঙ্গীর জানান, আমরা কিছু বুঝে ওঠার আগেই জুলফিকারের লোকজন আমাদের বাড়ি ঘরে হামলা ও লুট তারাজ করেছে। বাড়ি থেকে গরু নিয়ে গেছে ও গাছের কাঠাল ঝুড়েছে। ভাঙচুর করেছে বাড়ির পাশে থাকা সিএনজি।

জুলফিকার আলী জানান, ৫ বছর আগে মাফুজার, জাহিঙ্গির বাবু ও ফরিদকে আমরা সমাজচ্যুত করি। পরে তারা আমার গ্রুপের ফুয়াদ ইসলাম, জলিল, অঞ্জেল ও শাজাহানকে হাত করে আমার গ্রুপের লোকজনের বিরুদ্ধে উস্কে দিয়েছে । তারা সকলে আজ আমার লোকজনের বাড়িতে হামলা করে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ঘটনাস্থলে স্থানীয় মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ গিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে চেষ্টা করা হচ্ছে।

খালিদ হাসান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর