সিংড়ায় সাংবাদিককে মারধর: বিচারের দাবিতে মানববন্ধন

সাংবাদিককে মারধরের অভিযুক্তদের গ্রেফতার ও বিচারের দাবিতে নাটোরের সিংড়ায় মানববন্ধন করেছে উপজেলার চামারি ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

মঙ্গলবার(১৮ মে) সকাল ১১টায় চামারী ইউনিয়ন পরিষদের সামনে রাস্তায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সিংড়া মডেল প্রেসক্লাব এর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক মাহিদুল ইসলাম মানিক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট লিচু ব্যবসায়ী আঃ মান্নান কে কুপিয়ে জখম এবং ভ্যান চালককে আহত করার অভিযোগে নাইম, আলাল, কাবিল, হাফিজুলকে গ্রেফতার এর দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্যকালে বক্তারা জানান, এত দিন পার হয়ে গেলেও পুলিশ সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি তাই আজকে আমাদের পথে নামতে হয়েছে।

উল্লেখ্য চলতি মাসের ৭ তারিখে সিংড়া থেকে বাড়ি ফেরার পথে বিকেল সাড়ে চারটার দিকে সোনাপুর বাজার এলাকায় সিএনজি থেকে নামিয়ে সাংবাদিক মহিদুল ইসলাম মানিক কে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে তার কাছে থাকা মোবাইল ফোন ক্যামেরা ছিনিয়ে নেয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে দ্রুত সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরেরদিন ৮ মে সকালে মানিক তাকে মারপিট করা এবং প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এনে কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক মানিক জানান, অভিযোগ দেওয়ার ১০ দিন পার হয়ে গেলেও পুলিশ এখনও পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহণ না করায় আতঙ্কিত হয়ে বাড়িতেই অবস্থান করছেন।

এ ব্যাপারে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী জানান, পুলিশের বিরুদ্ধে অভিযোগ সঠিক নয়। সাংবাদিক মহিদুল ইসলাম মানিক এর অভিযোগ পাওয়ার পর থেকেই পুলিশ যথেষ্ঠ তৎপর রয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্ৰহণ করার জন্য।

রবিন খান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর