সাংবাদিক রোজিনা নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধন

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, নির্যাতনের প্রতিবাদ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টাঙ্গাইল প্রেসক্লাব।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন- টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, সাবেক সভাপতি ড. মোহাম্মদ কামরুজ্জামান ও অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কামনাশীষ শেখর, একুশে টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি কাজী তাজউদ্দিন রিপন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের দুর্নীতির অনেক প্রতিবেদন করেছেন। তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল সাংবাদিককে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা ও নির্যাতন করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও দেয়া হয়েছে। এর পেছনে মদদদাতা রয়েছেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অভিযুক্ত অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগমসহ মদদদাতাদের শাস্তি নিশ্চিত করা হোক।

এসময় তারা আরও বলেন, যদি অনতিবিলম্বে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনা না হয় তাহলে কঠিন থেকে কঠিনতম কর্মসূচি ঘোষণা করা হবে।

হাসান সিকদার/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর