দুর্গাপুরে বিল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নে রামবাড়ী গ্রামে ডানেউড়া চিতলি বিলে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। তাদের ধারণা ওই যুবকের বয়স আনুমানিক ১৮ ঊর্ধ্বে হবে।

জানা যায়, স্থানীয়রা সকালে চিতলি বিলে মাছ ধরতে গেলে পানিতে অজ্ঞাত যুবকের মৃতদেহ ভাসতে দেখে। পরে তারা পানি থেকে মরদেহ বিলের পাড়ে তোলে আনেন। মৃতদেহের হাতে ও কানে রক্তের দাগ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান সুরতহাল প্রতিবেদন তৈরির সময় জানান, চিতলি বিলে হাটু পানিতে যুবকের মৃতদেহ দেখে স্থানীয়রা পানি থেকে বিলের পাড়ে তুলে আনেন। তবে এই বিলের প্রায় দুই কিলোমিটারের মধ্যে কোন বসতি দেখা মেলেনি।

পাশ্ববর্তী গ্রামের প্রায় দুই থেকে আড়াই হাজার লোক ইতোমধ্যে লাশ দেখে গেছে। তবে সকাল ১০টা পর্যন্ত কেউ মরদেহের পরিচয় সনাক্ত করতে পারেনি। ধারনা করা হচ্ছে বিলের সন্নিকটে নদীতে বালু উত্তোলনে জন্য অন্যস্থান থেকে আসা বালু শ্রমিক হতে পারে।

যুবকের পরনে গোলাপী রংয়ের শার্ট, লুঙ্গির নিচে শর্ট পেন্ট ও কোমারে গামছা ছিল। মৃতদেহের কোথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হেড ফোন পাওয়া গেছে এবং কান ও নাগ দিয়ে রক্ত বের হয়েছে।

সুরতহাল প্রতিবেদন শেষে ঊর্ধ্বতনের সাথে কথা বলে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরনে প্রস্তুতি নেয়ার কথা জানান তিনি।

রাজেশ গৌড়/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর