মোবাইলে ভিডিও দেখতে দেখতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার জেলা শহরে মোবাইলে ভিডিও দেখতে দেখতে ছাদ থেকে পড়ে গিয়ে সাইফুল ইসলাম বিপুল (৩১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ মে) রাতে শহরের শিমরাইল কান্দি পাওয়ার হাউজ রোড এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিপুল নারায়ণগঞ্জ জেলার গলাচিপা উপজেলার হেলাল মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জে একটি গার্মেন্টসে ম্যানেজার পদে চাকরি করতেন। গত ২৮ রমজানে ঈদের ছুটিতে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার স্ত্রী হাবিবা আক্তার শায়লাকে নিয়ে নারায়ণগঞ্জ যাওয়ার কথা ছিল তার।

নিহতের পরিবার জানায়, পৌর এলাকার একটি পাঁচতলা ভবনের ছাদে আত্নীয় স্বজনদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন বিপুল। এ সময় ছাদে আড্ডার ফাঁকে মোবাইলে ইউটিউবে ভিডিও দেখার সময় হঠাৎ ছাদ থেকে পড়ে যান তিনি৷ গুরুতর অবস্থায় বিপলকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন মৃত ঘোষণা করেন৷

নিহতের স্ত্রীর বড় ভাই জাবেদ মিয়া বলেন, গত ১৬ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলার গলাচিপা উপজেলার হেলাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম বিপুলের সাথে তার ছোটবোন হাবিবা আক্তার শায়লার পারিবারিকভাবে বিয়ে হয়। এই প্রথম বিয়ের পর শ্বশুর বাড়িতে ঈদের ছুটিতে বেড়াতে এসেছিল বিপুল। তার বোনের জামাইয়ের মৃত্যু সে মেনে নিতে পারছেন না।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, হাসপাতাল সূত্রে জানতে পারি ৫ তলা ভবন থেকে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে৷ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রাসেল আহমেদ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর