এবার ইসরায়েলি যুদ্ধ জাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা

ইহুদীবাদী ইসরায়েলের একটি যুদ্ধ জাহাজ লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধা হামাস। সোমবার (১৭ মে) স্থানীয় সময় বিকালে এই হামলা চালানো হয় বলে এক বিবৃতিতে জানানো হয়েছে।

ইরানের প্রেস টিভির এক খবরে বলা হয়, সোমবার বিকালে কাসসাম ব্রিগেডের সেনারা সাগরে ইসরাইলি যুদ্ধজাহাজ লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র ছুড়েছে। কাসসাম ব্রিগেড ইহুদি উপশহর ‘হার্টসলিয়া’-তে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। তবে এ হামলায় ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে কিছু জানা যায়নি।

প্রকাশিত বিবৃতিতে বলা হয়, ভোরে ইসরাইলি সামরিক বাহিনী গাজা উপত্যকায় নতুন করে সিরিজ বিমান হামলা চালানোর পর এই ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। এর আগে হামাসের যোদ্ধারা ইসরাইলের আশকেলান উপকূলে তেল ও গ্যাস উত্তোলন কেন্দ্রে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে।

এদিকে ইসরায়েলের বিমান হামলায় ফিলিস্তিনের সংগঠন ইসলামী জিহাদের অন্যতম নেতা হাসাম আবু হারবিদ মারা গেছেন। বিকালে গাজার উত্তরাঞ্চলীয় এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর