এ্যাম্বুলেন্স-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ফরিদপুরের নগরকান্দায় এ্যাম্বুলেন্স ও মোটারসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তুর্য (২৪) ও রউফ (২৩) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মারাত্মক আহত সান (২৪) নামে আরও একজনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার (১৭ মে) বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের জয় বাংলা কৌরবালি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তুর্য ও রউফ নড়াইল সদর উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তুর্য, রউফ ও সান মোটরসাইকেল যোগে মাওয়া পদ্মা সেতু দেখার উদ্দেশ্যে রওনা দেন। জয়বাংলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এ্যাম্বুলেন্স সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

গোপালগঞ্জের মুকসুদপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাজাহান চোকদার জানান, জয়বাংলা মোড়ে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থেলেই দুজনের মৃত্যু হয়েছে। মারাত্মক আহত সানকে (২৪) আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর