কালিগঞ্জে হত্যা মামলায় দুই নারী গ্রেফতার

সাতক্ষীরার কালিগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরধরে শিরিনা বেগম (৪৮) নামে এক গৃহবধূ নিহত হওয়ার ঘটনায় ২ নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামের কাজী মহিউদ্দিনের স্ত্রী রওশানারা বেগম (৪৫) একই গ্রামের কাজী মনিরুল ইসলামের স্ত্রী তাসলিমা খাতুন (৩৬)।

গ্রেফতারকৃতদের সোমবার বেলা ১২ টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, নিহত শিরিনা বেগমের বড় ছেলে কাজী শিমুল হোসেন (২৬) বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে থানার উপ-পরিদর্শক মিলন বিশ্বাস অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামি রওশানারা বেগম ও তাসলিমা খাতুনকে গ্রেফতার করেন।

প্রসঙ্গত, উপজেলার কুশুলিয়া গ্রামের মৃত ওয়াদুদ ইসলামের বড় ছেলে সাদিকুল ইসলাম (৫৫) এবং তার ছোট ভাই মনিরুল ইসলাম (৪০) এর মধ্যে ৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো।

এরই সূত্রধরে গত বুধবার রাত ১১ টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। ওই সময়ে সাদিকুলের স্ত্রী শিরিনা বেগমের হাত ও পায়ের একটি আঙ্গুল ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে দ্রæত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখান থেকে রবিবার (১৬ মে) সকালে বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষার জন্য শিরিনাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর বিকেলে যাবতীয় পরীক্ষা- নিরীক্ষা শেষে কালিগঞ্জে ফেরার পথিমধ্যে ওই গৃহবধূর মৃত্যৃ হয়। খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ গৃহবধূর বাড়িতে উপস্থিত হয়ে মৃতদেহের সুরোতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যা মামলায় দুই নারীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদেকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেখ শাওন আহমেদ সোহাগ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর