দারুণ এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে সাকিব

আগামী ২৩ মে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজে না খেললেও ওয়ানডে সিরিজ খেলবেন সাকিব আল হাসান।

আইপিএলে খেলার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন সাকিব। তবে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে খেলবেন তিনি। এই সিরিজে দারুণ এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে আছেন সাকিব।

আর মাত্র ৬৭ রান করতে পারলেই আন্তর্জাতিক ক্রিকেটে ১২ হাজার রানের মাইলফলক স্পর্শ করবেন সাকিব। তিন ফরম্যাট মিলিয়ে সাকিবের রান এখন ১১ হাজার ৯৩৩ রান।

১২ হাজারী ক্লাবে প্রবেশ করতে সাকিবের প্রয়োজন ৬৭ রান। এই সিরিজেই ১২ হাজার রানের মাইলফলক স্পর্শ করার সুযোগ রয়েছে সাকিবের সামনে।

আগামী ২৩ মে সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে শ্রীলঙ্কা। সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ মে ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ মে।

সিরিজের সবগুলো ম্যাচ মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই বাংলাদেশ সময় দুপুর ১টায় শুরু হবে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর