আশা বাঁচিয়ে রাখল রিয়াল, ছিটকে গেল বার্সা

স্প্যানিশ লা লিগার শিরোপার লড়াইয়ে টিকে থাকতে রোববার রাতে ঘরের মাঠে সেল্টা ভিগোর মুখোমুখি হয় বার্সেলোনা। অন্যদিকে নিজেদের মাঠে রিয়াল মাদ্রিদকে আতিথ্য দেয় অ্যাথলেটিক বিলবাও।

এই ম্যাচে হেরে শিরোপার লড়াই থেকে ছিটকে গেছে বার্সা। নিজেদের মাঠে সেল্টা ভিগোর বিপক্ষে ২-১ গোলে হেরেছে বার্সা। ম্যাচের ২৮ মিনিটে সার্জিও বুস্টকেটসের পাস থেকে হেডে গোল করে বার্সাকে এগিয়ে নেন মেসি।

তবে ৩৮ মিনিটে সান্তি মিলার গোলে সমতায় ফেরে সেল্টা। দ্বিতীয়ার্ধের ৮৩ মিনিটে ক্লেমেন্ট লেনগ্লেট লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় বার্সা। ম্যাচের ৮৯ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন সান্তি মিনা। শেষ পর্যন্ত ঘরের মাঠে ২-১ গোলে হারতে হয়েছে বার্সার।

অন্যদিকে বিওবাওকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জয়ের স্বপ্ন বাঁচিয়ে রেখেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৬৮ মিনিটে কাসেমিরোর পাস থেকে জয়সূচক একমাত্র গোলটি করেন নাচো। ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

৩৭ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে ৮১ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল ও ৭৬ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সেলোনা।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর