কালিগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধূ নিহত

সাতক্ষীরার কালিগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে শিরিনা বেগম (৪৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামের সাদিকুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুশুলিয়া গ্রামের মৃত ওয়াদুদ ইসলামের বড় ছেলে সাদিকুল ইসলাম (৫৫) এবং তার ছোট ভাই মনিরুল ইসলাম (৪০) এর মধ্যে ৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো।

এরই সূত্রধরে গত বুধবার (১২ মে) রাত ১১ টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। ওই সময়ে সাদিকুলের স্ত্রী শিরিনা বেগমের হাত ও পায়ের একটি আঙ্গুল ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখান থেকে রোববার (১৬ মে) সকালে বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষার জন্য শিরিনাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর বিকেলে যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে কালিগঞ্জে ফেরার পথেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ গৃহবধূর বাড়িতে উপস্থিত হয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মৃতদেহ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেয়ে আরও বিস্তারিত জানা যাবে।

শেখ শাওন আহমেদ সোহাগ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর