টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ নিহত ২

টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রীসহ দুইজন নিহত হয়েছন। রোববার (১৬ মে) সখীপুর-সাগরদিঘী সড়কের কুতুবপুর ও একই সড়কের বলতলী এলাকায় এ পৃথক দূর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রী তাসলিমা আক্তার (১৭) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর গ্রামের আবু তাহের মিয়ার মেয়ে ও বাবুল মিয়া (৭০) সখীপুর উপজেলার বলতলী এলাকার মৃত মাহমুদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তাসলিমা ফুলবাড়িয়া থেকে পরিবারের সদস্যদের সাথে ব্যাটারিচালিত অটোভ্যানে করে নানার বাড়ি যাচ্ছিল। এসময় তাসলিমার ওড়না তার গলা ও ভ্যানের চাকায় পেঁচিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনার ঘণ্টাখানেক পর একই সড়কের বলতলী এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ বাবুল মিয়া আহত হন। এসময় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

সখীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছ। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হাসান সিকদার/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর