কালিগঞ্জে মসজিদ থেকে আইপিএস চুরির অভিযোগ

সাতক্ষীরার কালিগঞ্জের ফতেপুর মোবারক নগর জামে মসজিদের আইপিএস চুরির অভিযোগ উঠেছে বেল্লাল সরদার (৩৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

অভিযুক্ত ওই ব্যক্তি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের আহছান সরদারের ছেলে। এঘটনায় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মহরম গাজী কালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ মে বিকেলে অভিযুক্ত বেল্লাল হোসেন কৌশলে ফতেপুর মোবারক নগর জামে মসজিদের ভেতরে প্রবেশ করে। এরপর ওই মসজিদের ভেতরে থাকা ২২ হাজার টাকার মূল্যের আইপিএস চুরি করে ভ্যানযোগে গোবিন্দকাটি বেড়াখালি নতুনহাট নামক স্থানের জনৈক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। বিষয়টি বুঝতে পেরে ভ্যানচালক আরিফুল ইসলাম মসজিদ কমিটির নিকট জানান। এতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত বেল্লাল এবং তার দুলাভাই ভ্যানচালক আরিফুলকে জীবননাশের হুমকি প্রদান করে আসছে।

স্থানীয় আবু বাক্কার সরদার, রুবেল হোসেন, আব্দুস সামাদসহ একাধিক ব্যক্তি জানান, অভিযুক্ত বেল্লাল মাদকাসক্ত এবং ব্যবসায়ী। তার একাধিক বিয়ে রয়েছে। এরআগেও সে এ ধরণের কাজ করেছে। থানায় একাধিক মামলাও রয়েছে তার নামে।

বিষয়টি সম্পর্কে অভিযুক্ত বেল্লাল হোসেনের কাছে জানতে তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন দিলে সেটি বন্ধ পাওয়া যায়।
কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক আশিষ কুমার বিশ্বাস জানান, এব্যাপারে মসজিদ কমিটির পক্ষথেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেখ শাওন আহমেদ সোহাগ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর