৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা পেল ১৮ পরিবার

মাদারীপুরের রাজৈরে ৩৩৩ নাম্বারে কল দিয়ে খাদ্য সহায়তা পেয়েছে নিম্ন আয়ের ১৮টি পরিবার। রোববার (১৬ মে) দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে এসব খাদ্য সামগ্রী প্রদান করেন ইউএনও মো. আনিসুজ্জামান।

মাদারীপুর জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় ও রাজৈর উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার থেকে রোববার পর্যন্ত ৩৩৩ এ কল দেওয়া প্রায় ৬’শ পরিবারের মাঝে এগুলো বিতরণ করা হয়েছে।

জানা যায়, ২০২০-২০২১ অর্থ বছরে করোনার দ্বিতীয় ঢেউ পরিস্থিতি মোকাবেলায় অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। ঈদের আগে ইউএনও, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, পিআইও এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি প্যাকেটে রয়েছে তেল, আটা, ডাল, লবন, সেমাই, চিনি ও সাবান।

রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুজ্জামান জানান, করোনাকালে আমরা খাদ্য সহায়তা অব্যাহত রেখেছি। এর আগে আমরা ৫ মেট্রিক টন চাল বিতরণ করেছি। এখন প্রধানমন্ত্রীর দেওয়া শুকনো খাবার বিতরণ করছি। এছাড়াও ৩৩৩ এ যারা কল করে সাহায্য চাচ্ছে তাদের আমরা খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর