৫ম স্ত্রীর মন রক্ষায় মেয়েকে বিষ খাইয়ে হত্যা চেষ্টা

বরিশালের আগৈলঝাড়ায় ৫ম স্ত্রীর মন রক্ষা করে ঘরে তুলতে নিজ সন্তানকে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে জন্মদাতা পিতার বিরুদ্ধে। রোববার (১৬ মে) মুমূর্ষ অবস্থায় ওই মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের বাগধা গ্রামের মিজানুর রহমান হাওলাদার খাজুরিয়া গ্রামের ফাতেমা বেগম নামে এক নারীকে প্রথমে বিয়ে করে। তাদের সংসারে জন্ম নেয় এক কন্যা সন্তান। সন্তান জন্মের দুই বছর পর ফাতেমা বেগম স্বামী ও সন্তানকে রেখে অন্যত্র চলে যায়। এরপর থেকে মিজানুর রহমান একের পর এক বিয়ে করতে থাকে।

মিজানুর রহমানের মা রহিমা বেগম জানান, সর্বশেষে চলতি বছর রমজান মাসে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার জোটিয়াবাড়ি গ্রামের লাকি বেগম নামে এক নারীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে।

এদিকে মিজানুর রহমান হাওলাদারের মেয়ে ঢাকার মহিলা মাদ্রাসার ছাত্রী মরিয়ম আক্তার (১৫) করোনা ভাইরাসের কারণে মাদ্রাসা বন্ধ থাকায় বাড়িতে থাকতে শুরু করে। কিন্তু ৫ম স্ত্রী লাকি বেগম সৎ মেয়ে মরিয়ম তাদের কাছে থাকলে সংসার করবে না বলে চলে যায় তার পিতার বাড়ি।

শনিবার ৫ম স্ত্রী লাকি বেগমকে বাড়িতে নিয়ে আসার জন্য মিজানুর রহমান ও তার মেয়ে মরিয়ম লাকির পিতার বাড়িতে যায়। কিন্তু আবারও লাকি তার সংসারে ওই মেয়ে থাকলে সে যাবে না বলে জানায়।

পরে মিজানুর রহমান ৫ম স্ত্রী লাকি বেগমগের পিতার বাড়িতেই তার মেয়ে মরিয়মকে জোর পূর্বক কীটনাশক মুখে ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করে। মরিয়মকে অসুস্থ অবস্থায় তার স্বজনরা উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহাহারুল ইসলাম জানান, এ ঘটনার বিষয়ে কেউ এখনো থানায় কোন অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরিফিন রিয়াদ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর