বাবার বাড়ি যেতে না পারায় গৃহবধূর আত্মহত্যা

রাজবাড়ীর গোয়ালন্দে ইয়াসমিন আক্তার (১৯) নামে এক গৃহবধু নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। বাবার বাড়ি বেড়াতে যেতে না পেরে স্বামীর উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি।

রোববার(১৬ মে) ভোরে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের বিলডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর স্বামীর নাম নাজমুল হাসান হৃদয়। সে বিলডাঙ্গা গ্রামের মাজেদ আলী বেপারীর ছেলে। গৃহবধূ ইয়াসমিন নোয়াখালী জেলা শহরের বাসিন্দা ইসমাইল শেখের মেয়ে।

নিহতের স্বামী হৃদয় বলেন, আমি ঢাকায় টেইলার্সে কাজ করি। আমার স্ত্রী গার্মেন্টসে কাজ করতো। ১ বছর আগে ভালবেসে আমরা বিয়ে করি। ঈদের আগের দিন আমি বাড়িতে আসি। বাড়ি আসার পর থেকেই আমার স্ত্রী তার বাবার বাড়ি নোয়াখালীতে যাওয়ার জন্য বলতে থাকে। লকডাউনের কারণে যাতায়াতে সমস্যা থাকায় তাকে নিষেধ করি। এ নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে রোববার তাকে কয়েকটি চর-থাপ্পড় দেই।এরপর রাত সাড়ে ১২ টার দিকে আমি ঘুমিয়ে পড়ি। ভোর রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে দেখি সে ঘরের বারান্দার আড়ার সাথে ঝুঁলে আছে। তা দেখে আমি চিৎকার দিলে আমার বাবা-মা ছুটে আসে। পরে আমরা তাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামাই। রাতের যে কোন সময় সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট এবং আত্মহত্যার বিষয়ে কোন অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মেহেদী হাসান রাজু/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর