অ্যাডভোকেট শাহনাজুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা

রাজশাহীর চারঘাটে পৌর আওয়ামীলীগের উদ্যোগে সাবেক অতিরিক্ত পিপি জেলা জজকোর্ট ও সাবেক যুবনেতা ও আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট শাহনাজুর রহমানের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৬ মে) দুপুরে চারঘাট পৌরসভা মিলায়তনে পৌর মেয়র একরামুল হকের সঞ্চালনায় ও পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব শাহারিয়ার আলম এমপি।

তাছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ইউএনও সৈয়দা সামিরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সরদহ সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম, জেলা আওয়ামীরীগের সাবেক দপ্তর সম্পাদক মাজদার রহমান, চারঘাট মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও প্রয়াত নেতার পরিবারের সদস্যরা।

স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে প্রয়াত সাবেক আওয়ামীলীগ নেতা এ্যডভোকেট শাহনাজুর রহমানের কবর জিয়ারত করা হয়।

মোঃ নবী আলম/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর