ঈশ্বরদীতে ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পাবনা ঈশ্বরদী উপজেলা মীরকামারী এলাকায় ডিবি পুলিশের অভিযানে ৮শ’ পিচ ইয়াবা, তিনটি মোটরসাইকেল, নগদ বিষ হাজার টাকা ও ৮টি মোবাইল ফোন সহ ঈশ^রদী ইয়াবা ব্যবসায়ীর মূল ডিলারকে গ্রেফতার করা হয়েছে।

আজ রবিবার দুপুর ২টার ডিবি কার্যলয়ের সামনে প্রেস কনফারেন্স পুলিশ সুপার মোহাম্মাদ মহিবুল ইসলাম খান এই তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, দিবাগত রাত ভর ডিবি পুলিশের পরিদর্শক(ওসি) আব্দুল হান্নান নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে ৭জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত’রা হলেন, ঈশ্বরদী উপজেলার মীরকামারী এলাকার মোঃ সান্টু মালিথার ছেলে মোঃ হারুন অর-রশিদ (৩৫), একই এলাকার মোঃ মোসালেম উদ্দিন সরকারের ছেলে মোঃ মনিরুল ইসলাম (৩৩), সাহাপুর এলাকার মোঃ আব্দুল রশিদের ছেলে মোঃ মনিরুল ইসলাম মনি (৩৪), হেদায়েত পাড়ার মোঃ কেরামত মালিথার ছেলে মোঃ মামুন বিল্লা (২৯), মোহাম্মাদ নিউ কলোনী এলাকার মৃত কামরুলদ্দিন ছেলে মোঃ আরমান হোসেন গুডডু (২৯), ও নুর মোহাম্ম্দ নুরু ছেলে মোস্তাফিজুর রহমান উজ্জল (২১) এবং পোস্ট আফিস মোড় চুনু মিয়ার ছেলে মোঃ আরাফ ইসলাম অন্তর (২৮)।

তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক নিজ হেফাজতে রাখিয়া অত্র এলাকাসহ বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা রুজু করার প্রস্তুতি চলিতেছে। আসামী জনির বিরুদ্ধে অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।

মোঃ মাসুদ রানা/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর