ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ফিলিস্তিনে ইসরাইলি বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং ফিলিস্তিনের ভূখন্ড ফিরিয়ে দেওয়ার দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বাম গণতান্ত্রিক জোট।

রবিবার (১৬ মে) সকাল ১১টায় সিপিবি অফিসের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে বাম গণতান্ত্রিক জোট। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাচুরমোড়ে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক এম এ রশিদ, বাসদ জেলা আহ্বায়ক ওয়াজেদ পারভেজ, ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা আহ্বায়ক মাহমুদুল করিম, কমিউনিস্ট পার্টির জেলা সহকারী সাধারণ সম্পাদক রমজানুজ্জামান রমজান প্রমুখ।

এ সময় সমাবেশে বক্তারা বলেন, ফিলিস্তিনের ওপর আমেরিকার মদদে ইসরাইলের বর্বরোচিত হামলা ও জাতিসংঘের নিষ্ক্রিয়তা পুরো বিশ্ববাসীর জন্য এক প্রকার লজ্জাজনক বিষয়। গত শুক্রবার আল-আকসা মসজিদে প্রার্থনারত ফিলিস্তিনিদের ওপর হামলা করে ইসরাইল এই যুদ্ধ পরিস্থিতি তৈরি করেছে।

বক্তারা অবিলম্বে ইসরাইলি হামলা বন্ধ করার জন্য জাতিসংঘ ও বিশ্বনেতাদের সোচ্চার হওয়াসহ ফিলিস্তিনিদের প্রিয় মাতৃভূমি তাদের ফিরিয়ে দেওয়ার আহ্বান জানান।

রিফাত আমিন রিয়ন/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর