নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইটভাটায় কাজ করা এক বিধবা নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার(১৫ মে) দুপুরে উপজেলার উত্তর বনগাঁও (পাকুয়ানটূলি) গ্রামের বিআরবি ইট ভাটার পাশের একটি গাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত বেহুলা বেগম(৫২) একই এলাকার মৃত ইউনুস আলীর স্ত্রী।

এলাকাবাসী জানায়, ভাটার পাশে ধান ক্ষেতে কীটনাশক ছিটানোর সময় এক কৃষক ঝুলন্ত ব্যক্তিকে দেখতে পেলে এলাকায় খবর দেয় এবং পরে এলাকার লোকজন গিয়ে ঝুলন্ত মরদেহটি দেখতে পেলে বিষয়টি রানীশংকৈল থানায় অবহিত করে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে বেহুলা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এলাকাবাসী এবং বেহুলা বেগমের পারিবারিক সূত্রে জানা গেছে, ওই ভাটার এক ট্রলির ড্রাইভারের সাথে টাকা-পয়সা নিয়ে কোন একটা সম্পর্ক ছিল এবং সেই জের ধরেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, এ বিষয়ে নিহতের ছেলে বেল্লাল একটি মামলা করেছে। আমরা মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁওয়ে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। টাকা পয়সা নিয়ে কারো সাথে সম্পর্ক আছে কি-না এটা আমরা জানিনা।

সবুজ ইসলাম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর