ভাত খাওয়ার সময় গাছের ডাল ভেঙে শ্রমিক নিহত

কুড়িগ্রামের উলিপুরে ঝড়ের সময় গাছের ডাল ভেঙ্গে সোহরাব মন্ডল (৫৮) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। ঝড় বৃষ্টির সময় তিনি গাছের নিচে প্লাষ্টিকের তাবুর ভিতরে ভাত খাচ্ছিলেন। এ সময় আকস্মিক ভাবে গাছে ডাল ভেঙ্গে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে, শনিবার (১৫ মে) সকালে পৌর শহরের মুন্সিপাড়া গো-হাটি এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভা এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহের জন্য দীর্ঘদিন থেকে ওই এলাকায় কয়েকজন শ্রমিক মেশিনের সাহায্যে মাটি খনন ও পাইপ বসিয়ে আসছিলেন। পাশেই ইউক্লিপ্টাস গাছের নিচে তারা প্লাষ্টিকের তাবু টাঙ্গিয়ে রাত্রী যাপন করতেন।

ঘটনার দিন সকালে সোহরাব মন্ডল ওই তাবুর ভিতরে ভাত খাচ্ছিলেন। হঠাৎ করে ঝড় বৃষ্টি শুরু হলে ইউক্লিপ্টাস গাছের একটি ডাল ভেঙ্গে তাবুসহ সোহরাব মন্ডলের শরীরে আছড়ে পরে। এ সময় অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সোহরাব মন্ডল সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার সোনামুখী ইউনিয়নের রোহাবাড়ি গ্রামের ভাজন মন্ডলের পুত্র বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম জানান, সোহরাব মন্ডল নামের এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়।

শিমুল দেব/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর