প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে বখাটে আটক

কাজী নজরুল ইসলাম,ফেনী প্রতিনিধি ফেনীর পরশুরামে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আজ শনিবার (২২জুন)দুপুরে মো: বেলাল হোসেন (২২) নামের এক বখাটেকে পরশুরাম থানার পুলিশ আটক করেছে। পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের গদানগর গ্রামে শনিবার সকালে এই ধর্ষণের ঘটনা ঘটেছে।

বখাটে যুবকটি পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের গদানগর গ্রামের সাহাব উদ্দিন এর ছেলে।

পুলিশ স্থানীয়দের সহযোগিতায় প্রতিবন্ধী শিশুটিকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই শিশুর মা সকালে গরু নিয়ে বাড়ীর পাশে মাঠে গেলে বখাটে যুবকটি শিশুটির ঘরে ঢুকে জোর পূর্বক শিশুটিকে ধর্ষণ করে। এই সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে বেলাল হোসেন পালিয়ে যাবার চেষ্টা করে , এক পর্যায়ে অভিযুক্ত বেলালকে স্থানীয়রা আটক করে পরশুরাম থানার পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শওকত হোসেন প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে এক বখাটে যুবক আটকের সত্যতা নিশ্চিত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর