সাঁথিয়ায় স্বামীর পরকীয়ার জের ধরে স্ত্রীকে হত্যা

পাবনার সাঁথিয়ায় স্বামীর পরকীয়ার জের ধরে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে স্বামী রাকিবুল ইসলাম (২৪)।

নিখোঁজের ২ দিন পর আজ শনিবার সকালে সাথিয়ার পাড় করমজা এলাকায় একটি ডোবা থেকে নিহত কানিছ ফাতেমার (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত কানিছ ফাতেমার বেড়া পৌর এলাকার মোঃ আব্দুল কাদেরের মেয়ে।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনা সতত্যা নিশ্চিত করে জানান, দুই বছর আগে রফিকুলের সাথে বিয়ে হয় কানিছ ফাতেমার। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে তাদের মধ্যে ঝামেলা চলছিল। গত ২ দিন আগে ঈদের রাতে কানিছকে তার বাড়ি থেকে কৌশলে সাথিয়ার করমজা এলাকায় ডেকে নিয়ে যায় রাকিবুল। পরে সে কানিজকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর একটি ডোবায় ফেলে পালিয়ে যায়।

পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে বেড়া থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করে। পরবর্তীতে পুলিশ স্বামী রাকিবুলকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হত্যা’র ঘটনা শিকার করে। এই ঘটনায় বেড়া থানা হত্যা মামলা হচ্ছে।

কানিছ’র ভাই ফরিদ জানান, দুই বছর আগে রাকিবুলের সাথে বিয়ে হয় কানিজের। বিয়ের সময় সাড়ে ৫ লাখ টাকা যৌতুক নেয় রফিকুলের পরিবার। বিয়ের পড়েও বিভিন্ন সময় টাকার জন্য নির্যাতন করতো রফিকুলের পরিবার। এছাড়াও তার অন্য মেয়ের সাথে পরকীয়ার সম্পর্ক ছিল। এই কারণে আমার বোনকে হত্যা করেছে।

মোঃ মাসুদ রানা/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর