সাকিবকে পেতে লড়াই, দল নির্ধারণ হবে লটারিতে!

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসর মাঠে গড়াবে আগামী ৩১ মে। গত আসরের স্কোয়াড নিয়েই এবারের আসর অনুষ্ঠিত হবে। আইসিসির নিষেধাজ্ঞার জন্য গত আসরে ছিলেন না দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তবে এবারের আসরে খেলবেন তিনি। সাকিবকে দলে পেতে ক্লাবগুলোর মধ্যে লড়াই চলছে। এরই মধ্যে সাকিবকে পেতে বোর্ডের কাছে চিঠি পাঠিয়েছে মোহামেডান। সাকিবও মোহামেডানে খেলার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

এদিকে সাকিবকে দলে পেতে চায় ব্রাদার্স ইউনিয়নও। এ ব্যাপারে ব্রাদার্সের এক কর্মকর্তা বলেন, যদি সাকিব মোহামেডানের সঙ্গে চুক্তি করেও থাকেন, তিনি কোথায় খেলবেন সেই সিদ্ধান্ত নেবে সিসিডিএম। সব দলই সাকিবকে মত একজনকে চাইবে। আমরা সেই সুযোগ কাজে লাগাতে চাই।

সাকিবের দল নির্ধারণ লটারির মাধ্যমে হোক এমনটাই চাওয়া ব্রাদার্সের। ইনজুরির কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না মাশরাফি বিন মর্তুজা। সুস্থ হওয়ার পর লটারির মাধ্যমে মাশরাফির দল নির্বাচন হয়েছিল। সাকিবের ক্ষেত্রেও তা হোক এমনটি চাওয়া ক্লাবগুলোর।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর