ধর্ষণের ‘দায় স্বীকার’ করে হেফাজত নেতা ফয়েজীর জবানবন্দি

ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী।

পুলিশ জানিয়েছে, জবানবন্দিতে জাকারিয়া নোমান ফয়েজী অভিযোগকারী ওই নারীর সঙ্গে বিয়ে বহির্ভূত সম্পর্ক এবং তাকে বিভিন্ন সময় ধর্ষণের কথা স্বীকার করেছেন।

বৃহস্পতিবার (১৩ মে) চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রাণী রায়ের আদালতে জবানবন্দি তিনি এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম।

গত শুক্রবার (৭ মে) ভোর রাতে হাটহাজারী থানায় এ মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। এর আগে গত ৫ মে বিকেলে কক্সবাজারের চকরিয়া থেকে জাকারিয়া নোমান ফয়জীকে গ্রেফতার করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

গত ২৬ মার্চ চট্টগ্রামের হাটহাজারীতে হেফাজতে ইসলামের সহিংস তাণ্ডবের ঘটনায় দায়ের হওয়া মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। ৬ মে তাকে তিন মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে পুলিশ। শুনানি শেষে আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর