বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে দল ঘোষণা

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৬ মে বাংলাদেশ আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আসন্ন এই সিরিজকে সামনে রেখে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা।

নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারত্নে বাংলাদেশ সফরে আসবেন না। তার পরিবর্তে বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দিবেন কুশাল পেরেরা। আর সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কুশাল মেন্ডিস।

এদিকে এই সিরিজের দলে জায়গা পাননি ওপেনার আভিস্কা ফার্নান্দো। ফিটনেস বিবেচনায় বাদ পড়েছেন তিনি। এছাড়াও নেই অ্যাঞ্জেলো ম্যাথিউস, দীনেশ চান্দিমাল, সুরঙ্গা লাকমলের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা।

আসন্ন এই সিরিজকে সামনে রেখে আগামী ১৬ মে বাংলাদেশ আসবে শ্রীলঙ্কা। তিন দিন কোয়ারেন্টাইনে থেকে আগামী ১৮ মে থেকে অনুশীলন শুরু করবে তারা। আগামী ২৩ মে প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। সিরিজের বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ২৫ ও ২৮ মে।

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড: কুশাল পেরেরা (অধিনায়ক), কুশাল মেন্ডিস (সহ অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, পাথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, আশেন বান্দারা, ইসুরু উদানা, চামিকা করুনারত্নে, লাকসান সান্দাকান, দুশমান্তা চামিরা, আকিলা ধনঞ্জয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, শিরান ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর