ভালো কিছু খাওয়ার লোভে ডেট করেন নারীরা

আন্তর্জাতিক ডেস্কঃ সাম্প্রতিক এক গবেষণা প্রতিবেদনে বলা হয়েছে, প্রতি তিন নারীর একজন ভালো কিছু খাওয়ার লোভে ডেট করেন ।

অনলাইনে পরিচালিত মনোবিজ্ঞানীদের দুটি জরিপে ২৩ থেকে ৩৩ শতাংশ নারী জানিয়েছেন তারা অপেক্ষায় থাকেন কখন কেউ খেতে খেতে তাদের সঙ্গে ডেট করতে চাইবেন। গবেষণায় বলা হয়েছে, তিন ধরনের নারী এ ধরনের ডেট করার প্রতি আগ্রহী থাকেন। তারা হলেন- যারা মানসিক সমস্যায় ভুগছেন, যাদের অন্যকে পরাস্ত করতে চান এবং যারা অন্তর্মুখী। ও ছাড়া যেসব নারী মনে করেন যে পুরুষেরাই খাওয়াবে আর নারী খাবে- তারাও এ দলে পড়েন।

প্রথম জরিপে ৮২০ এবং দ্বিতীয় জরিপে অংশ নেয়া ৩৫৭ নারীকে তাদের মানসিক ও সামাজিক বিভিন্ন বিষয়ে প্রশ্ন করা হয়। বিবাহিত এবং অবিবাহিত উভয় নারী এতে অংশ নেন। এর মধ্যে দ্বিতীয় জরিপ প্রকাশিত হয় সোশ্যাল সাইকোলজিক্যাল অ্যান্ড পারসোনালিটি জার্নালে প্রকাশিত হয়।

তবে গবেষকরা বলছেন, তাদের এ জরিপ নারী সমাজের প্রতিনিধিত্ব করে না। এ গবেষণায় যুক্ত আজুসা প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডা. ব্রেইন কলিসন বলেন, রোমান্টিক সম্পর্কগুলোর মধ্যে অনেক অন্ধকার দিক থাকে। যেমন, লুকোচুরি খেলা-ইত্যাদি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর